ঋতু কন্যা
- ‌লোকমান হা‌কিম ০৩-০৫-২০২৪

ফালি ফালি চাঁদে জোছনা ঢালিছে
এমন ধূসর আকাশ
এরই ফাঁকে এসে
হেমন্ত আমায় দিয়েছে প্রাণ
শুনায় নির্জনতার গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।